muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় শাকিরা খাতুন (১১) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় তার পিতা-মাতাসহ তিনজন আহত হয়েছে। উত্তেজিত জনতা এর প্রতিবাদে ঢাকা-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কটি প্রায় একঘন্টা অবরোধ করে রাখে এবং কয়েকটি বাস ভাঙচুর করে। এতে মহাসড়কে যানজটের সৃষ্টি হলে যাত্রীরা পড়ে চরম দুর্ভোগে।

রোববার (৫ জানুয়ারি) সকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার বানিয়াগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় শ্যামলছায়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি সিএনজিচালিত অটোরিক্সাকে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে। প্রায় এক ঘন্টা চেষ্টার পর হাইওয়ে পুলিশ ও কটিয়াদী মডেল থানা পুলিশের সহায়তার যান চলাচল স্বাভাবিক হয়। নিহত শাকিরা খাতুন কটিয়াদী উপজেলার মসূয়া এলাকার ওয়াসিম মিয়ার কন্যা।

জানা যায়, উপজেলার মসূয়া এলাকার ওয়াসিম তার নিজস্ব সিএনজিচালিক অটোরিক্সা চালিয়ে স্ত্রী, মেয়ে ও অন্য একজন যাত্রী নিয়ে কিশোরগঞ্জ যাচ্ছিলেন। পথে উপজেলার বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডের কাছে সিএনজি অটোরিক্সাটি পার্শ্বসড়ক থেকে মহাসড়কে উঠার সময় কিশোরগঞ্জগামী যাত্রীবাহী শ্যামলছায়া পরিবহনের একটি বাস সিএনজি অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সায় থাকা শাকিরা অটোরিকশা থেকে ছিটকে মহাসড়কে পড়ে গেলে তার উপর দিয়ে বাস চলে যায়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

কটিয়াদী হাইওয়ে থানার ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, বাসের চালক ঘটনার পর দ্রুত পালিয়ে যায়। বাস ও সিএনজি অটোরিক্সাটি থানা হেফাজতে রয়েছে।

Tags: