তাড়াইল - January 6, 2020

তাড়াইলে ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় তাড়াইল উপজেলায় শুরু হলো মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প। সোমবার বিকেলে তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তাড়াইল উপজেলা চেয়ারম্যান মো: জহিরুল ইসলাম ভূঁঞা।

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় আয়োজিত এই ক্যাম্পে তাড়াইল উপজেলার বিভিন্ন স্কুল থেকে ৩০ জন খেলোয়াড় অংশ নেয়। কোচের দায়িত্ব পালন করবেন তাড়াইলের সাবেক ফুটবল খেলোয়াড় মোঃ মিজানুর রহমান মিজান। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমান সহ তাড়াইলের সাবেক খেলোয়াড় এবং গন্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারেক মাহমুদ। আয়োজনের সার্বিক দায়িত্বে রয়েছেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তাড়াইল উপজেলা চেয়ারম্যান মো: জহিরুল ইসলাম ভূঁঞা জানান, তরুণ সমাজকে সমৃদ্ধ করতে খেলাধুলার বিকল্প নেই। এই প্রশিক্ষণ শেষে মাদক বিরোধী একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের ঘোষণা দেন তিনি।


আরও পড়ুন