muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে জাতির পিতার জন্ম শতবার্ষিকীর ক্ষণ গণনার উদ্বোধন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ক্ষণ গণনার উদ্বোধন ও আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

এ উপক্ষে শুক্রবার (১০জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের নেতৃত্বে উপজেলা পরিষদ ভবনের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করে বঙ্গবন্ধু চত্ত¡রে গিয়ে শেষ হয়। র‌্যালিতে উপজেলা পরিষদরে ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা রহমান, কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, থানার ওসি (তদন্ত) মোহাম্মদ শাহাব উদ্দিন, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সিদ্দিকুর রহমান, কুলিয়ারচর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ ফজলুল হক সহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

বিকাল সোয়া ৩ টায় গ্রাম বাংলার ঐতিহ্য তুলে ধরে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে বিকেলে মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য এবং মুজিব বর্ষের ক্ষণ গণনার উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি স¤প্রচার দেখানো হয়।

Tags: