কটিয়াদী - January 11, 2020

কটিয়াদীতে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে র‌্যালি

অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এই প্রতিপ্রাদ্যে কিশোরগঞ্জের কটিয়াদীতে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে উপজেলা পরিষদ সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে কটিয়াদী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কটিয়াদী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আক্তারুন্নেছার সভাপতিত্বে প্রধান মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলি, আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, কটিয়াদী মডেল থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ তানভরি হাসান, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লিয়াকত আলি খান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দ আহমদ, উপজেলা প্রকৌশলী অফিসার শাহ আলম,কটিয়াদী বাজার বনিক সমিতির আহবায়ক গোলাম মস্তোফা, জেলা ছাত্রলীগের সহ সভাপতি এনামুল হক বাবুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্রছাত্রী।

সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাইনুল হক মনির।


আরও পড়ুন