ডোমারে দূর্ঘটনায় আহত স্কুল শিক্ষকের মৃত্যু

নীলফামারীর ডোমার উপজেলায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত স্কুল শিক্ষক স্বপন কুমার রায় রবিবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুরবণ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার(৪জানুয়ারী) বিকালে কর্মস্থল শালমারা বিএন স্কুল এন্ড কলেজ হতে তার ব্যবহারিত মটরসাইকেল রেজি: নীলফামারী(হ ১২-১৩৫৬)যোগে ডোমারে বাড়ী ফেরার পথে ডোমার-নীলফামারী সড়কে ধরনীগঞ্জ বাজারের সন্নিকটে খানাবাড়ী এলাকায় রাস্তার পাশে মটরসাইকেলের উপরে বসে থাকা অবস্থায় নীলফামারী হতে ছেড়ে আসা দ্রুতগামী সুমন পরিবহনের একটি বাস ঢাকা মেট্রো (জ ০৪-০৪৩৬) পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন শিক্ষক স্বপন কুমার রায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রংপুর মেডিকেলে ৯দিন চিকিৎসাধীন অবস্থায় রবিবার সন্ধ্যায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুর বিষয়টি স্বপনের আত্মীয় কমল রায় নিশ্চিত করেন। মৃত স্বপন কুমার ডোমার উপজেলার সদর ইউনিয়নের বড়রাউতা গ্রামের মৃত কলিঙ্গ রায়ের ছেলে ও শালমারা বিএন স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ছিলেন।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দূর্ঘটনার দিনেই মটরসাইকেল ও ঘাতক বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানিয়েছেন।


আরও পড়ুন