হাতে ১৪ সেলাই নিয়েই খেলবেন মাশরাফি!

হাতে ১৪ সেলাই নিয়ে টিম হোটেলে বিশ্রামে আছেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। গতকাল শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যায় শুরু হওয়া ম্যাচে দারুণ আঘাত পেয়েছেন তিনি।

এতে করে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী ম্যাচগুলো খেলা নিয়ে সঙ্কা দেখা দিয়েছে।

তবে মাশরাফির ঘনিষ্ঠ সূত্র জানান, চট্টগ্রামের বিপক্ষে (প্লে অফ) ম্যাচে খেলবেন তিনি। দলের প্রয়োজনে বোলিংও করবেন। টিম হোটেলে তিনি বিশ্রাম নিচ্ছেন, তার খেলার সম্ভাবনাই বেশি।

শনিবার সন্ধ্যায় খুলনার মুখোমুখি হয় ঢাকা। ম্যাচের একাদশ ওভারে মেহেদী হাসানের করা বলে খুলনার ব্যাটসম্যান রাইলি রুশোর ক্যাচ কাভারে ঝাঁপিয়ে তালুবন্দী করতে গিয়ে এ আঘাত পান অধিনায়ক।

তখনই মাঠ থেকে বেরিয়ে যেতে হয়েছে মাশরাফিকে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ঢাকার ব্যাটসম্যান এনামুল হক যদিও বলেছিলেন, মাশরাফির হাতে ১০টির বেশি সেলাই পড়েছে। তবে তার হাতে ১৪টি সেলাই পড়েছে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

আগামীকাল সোমবার থেকে শুরু হবে সুপার ফোর বা প্লে অফের খেলা। রাউন্ড রবিন লিগের শেষ দিনে মাঠে নামা চার দল- খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ঢাকা প্লাটুনই লড়বে প্লে অফের মঞ্চে, ফাইনালে ওঠার লক্ষ্যে।


আরও পড়ুন