muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

সিলেট-সুনামগঞ্জ সড়কে দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা-সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্র সোভন নন্দি (১৯) নামের এক আরোহীর মৃত্যু হয়েছে। সে গোবিন্দগঞ্জস্থ জোনাকী ষ্টুডিওর মালিক, বিশ্বনাথের লামাকাজি ইউনিয়নের দিঘলী এলাকাধীন গ্রামের মৃত সুভাষ নন্দির পুত্র। সোমবার দুপুরে সড়কের সাহেবনগর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। এ দূর্ঘটনায় আহত অপর আরোহী কলেজ ছাত্র আকাশ ঘোষকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সে একই গ্রামের আনন্দ ঘোষের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে সোভন নন্দি ও আকাশ ঘোষ, পার্থ ও রোদ্র ৪ বন্ধু মিলে দু’মোটর সাইকেল যোগে বিশ্বনাথের ভুরকি এলাকায় বেড়াতে যায়। দুপুরে সেখান থেকে বাড়ি ফেরার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের সাহেবনগর এলাকায় পৌঁছামাত্র ভাঙ্গা রাস্তার গর্তে পড়লে অপর মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এসময় মোটর সাইকেলের চালকসহ দু’আরোহী ছিটকে পড়লে বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহী লেগুনা (নং-সিলেট-ছ-১১-২০৮০) এর সাথে ফের ধাক্কা লেগে ঘটনাস্থলেই দু’জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সোভন নন্দি (১৯)কে মৃত ঘোষণা করেন। এঘটনায় মোটর সাইকেলের চালক, একই গ্রামের আনন্দ ঘোষের পুত্র কলেজ ছাত্র আকাশ ঘোষ (১৯) আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছেন, দূর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে লেগুনায় থাকা চালকসহ ১৪জন যাত্রী। সড়কের জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ আমির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Tags: