মেয়র হলে সরাসরি তাপসকে ফোন করতে পারবেন নাগরিকরা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়রে হিসেবে নির্বাচিত হলে শেখ ফজলে নূর তাপসকে নাগরিকরা সরাসরি ফোন করতে পারবেন। আওয়ামী লীগের এ মেয়র প্রার্থী বৃহস্পতিবার তার নির্বাচনী প্রচারে এ আশ্বাস দেন। 

তিনি নগরবাসীর জন্য ২৪ ঘণ্টার হেল্পলাইন চালু করে সমস্যার তাৎক্ষণিক সমাধান দেওয়ার প্রতিশ্রুতিও দেন।

বৃহস্পতিবার আজিমপুর-নিউমার্কেট এলাকার বিজিবি ৩ নম্বর গেটের সামনে থেকে নির্বাচনী প্রচার শুরুর আগে ফজলে নূর তাপস বলেন, আমি নির্বাচিত হলে মেয়র হিসেবে নয় একজন সেবক হিসেবে ঢাকাবাসীর জন্য কাজ করে যাব। সেখানে একজন সেবক হিসেবে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২৪ ঘণ্টা ঢাকাবাসীর সেবা করবে। ঢাকাবাসী আমাকে তাদের কাছে ২৪ ঘণ্টাই পাবে। আমাদের হেল্পলাইন আমরা চালু করব, যাতে ঢাকাবাসীর যেকোনো সমস্যা যে কোনো অভিযোগ দিতে পারে। হেল্পলাইনের মাধ্যমে সমস্যা সমাধান না হলে তারা সরাসরি মেয়রকে ফোন করতে পারবে। মেয়র সেই বিষয়ে সাথে সাথে সমাধান দেবে। এভাবে আমরা আমাদের সেবাকে সার্বক্ষণিক ঢাকাবাসীর দোরগোড়ায় পৌঁছাব।

আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, ঢাকা নগরীকে আমরা পরিষ্কার-পরিচ্ছন্ন থেকে শুরু করে বাসযোগ্য সুন্দর নগরী হিসেবে গড়ে তুলব। রাস্তায় আবর্জনা মুক্ত অবস্থায় থাকবে না। মশক নিধন, সবুজায়ন এসব আমরা দৈনন্দিন ভিত্তিতে করব। ২৪ ঘণ্টা সিটি কর্পোরেশন এই কাজে নিয়োজিত থাকবে। আমাদের প্রাণের ঐতিহ্যের ঢাকা থাকবে একটি গর্বের জায়গায়।

এ সময় আচরণবিধি মেনে সুশৃঙ্খলভাবে প্রচারনা চালাতে উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহ্বান তাপস।

গণসংযোগে তাপসের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনিবাহী সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর প্রমুখ।


আরও পড়ুন