দেশের খবর - January 19, 2020

গৌরীপুরে শিশু ছেলের সাথে খেলা নিয়ে ঝগড়া, প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল বাবার

ময়মনসিংহের গৌরীপুরে খেলাধূলাকে কেন্দ্র করে শিশু ছেলের সাথে প্রতিবেশীর ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত আরিফুল ইসলাম হীরা (৩৫) নামে এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ রবিবার (১৯ জানুয়ারী) ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন। নিহত হীরা গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়া এলাকার মৃত আবু তালেবের ছেলে।

হীরার ছোট ভাই আশিকুল ইসলাম মানিক (২৮) জানান, ১২ জানুয়ারী তার বড় ভাইয়ের ছেলে জিহান (৮) কে প্রতিবেশী লাল মিয়ার (৪০) ছেলে পিয়েল (১৩) খেলাধূলা করার সময় মারধর করে। এ নিয়ে ওই দিন সন্ধ্যায় লাল মিয়ার সাথে হীরার তুমুল বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে রাত ১১ টার দিকে বাড়ি ফেরার পথে লাল মিয়ার নেতৃত্বে ৬ জন রামদা দিয়ে হীরার উপর অতর্কিতে হামলা চালিয়ে তাকে মারাত্মক রক্তাক্ত জখম করেন। এসময় তাকেও (মানিক) রক্তাক্ত জখম করা হয়।

তিনি আরো বলেন, আহত হীরা ও তাকে ওইদিন রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় হীরার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে সেখান থেকে তাকে একটি প্রাইভেট হাসপাতালে আইসিওতে রাখা হয়। ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রবিবার ভোর ৪টার দিকে সেই হাসপাতালে মারা যান হীরা।

স্থানীয় লোকজন জানান, ঘটনার পর থেকে হামলাকারী প্রতিপক্ষের লোকজন পলাতক রয়েছেন।

এদিকে ঘটনার খবর পেয়ে রবিবার সকাল সাড়ে ১০ টায় হীরার বাড়িতে ছুটে যান গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন। এসময় তিনি সাংবাদিকদের বলেন, ১২ জানুয়ারী সংঘর্ষের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে ছিলেন। এরপর থানায় কেউ এ ঘটনায় অভিযোগ দায়ের করেননি।

তিনি আরো বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরও পড়ুন