খেলার খবর - January 22, 2020

ঢাকায় ব্রাজিলিয়ান গোলরক্ষক সুপারস্টার হুলিও সিজার

মুজিব বর্ষ উপলক্ষে ক্রীড়াঙ্গনেই আয়োজন করা হচ্ছে শতাধিক অনুষ্ঠানের। এরমধ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) দিয়েগো ম্যারাডোনাসহ আন্তর্জাতিক ফুটবলে খ্যাতিমান বেশ কিছু ফুটবলারদের ঢাকায় নিয়ে আসার চেষ্টা করছে। তারই অংশ হিসেবে, সবার আগে ঢাকায় পা রাখলেন, ব্রাজিলের সাবেক বিশ্বসেরা গোলরক্ষক হুলিও সিজার।

আজ বিকেলে ৫টার দিকে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে নামেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু যাদুঘর পরিদর্শন করবেন। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করবেন।

দুপুরে বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের সঙ্গে এবং বাফুফের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে ফটোসেশন করবেন। বিকেল সাড়ে ৩ টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নেবেন।

বিকেল ৫ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দেখবেন বাংলাদেশ ও বুরুন্ডির মধ্যেকার বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলের দ্বিতীয় সেমিফাইনাল।

ঢাকায় পা রেখে হুলিও সিজার বলেন, ‘প্রথমবারের মতো আমি বাংলাদেশে এসেছি। বাংলাদেশ সম্পর্কে খুব বেশি জানি না। আমি চেষ্টা করবো, এই দুইদিনে এখানকার ফুটবল সম্পর্কে জানতে। ব্রাজিল এখনো বিশ্বের পাওয়ারফুল ফুটবল নেশন।’

বাংলাদেশের মানুষের ভালোবাসায় মুগ্ধ সিজার বলেন, ‘এখানে এসে আমার খুব ভালো লাগছে। মানুষের ভালোবাসায় মুগ্ধ। আমি চেষ্টা করবো বাংলাদেশের ফুটবল সম্পর্কে জানতো। বলতে পারেন আমি এখানে এসে খুবই আনন্দিত।’


আরও পড়ুন