কিশোরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে অটো চালকের উপর হামলা

কিশোরগঞ্জ জেলা সদরের বগাদিয়া তালাতলা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে সাহিন (১৭) নামের এক অটো চালকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বগাদিয়া তালতলা সরকারি হাঁস মুরগীর খামারের সামনে একই এলাকার অটোরিক্সা চালক মো: নজরুল মিয়ার ছেলে সাহিনের উপর পাশ্ববর্তী বাড়ীর নজরুল ইসলামের ছেলে সাহিনের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে সরকারি হাঁস মুরগীর খামারের সামনে থেকে বাড়িতে যাওয়ার সময় আহত সাহিন কে পাশ্ববর্তী বাড়ির নজরুল ইসলামের ছেলে সাহিন পিছন থেকে হটাৎ লাঠি দিয়ে আঘাত করা শুরু করে। এসময় স্থানীয় লোকজন ছুটে আসছে দেখে আক্রমনকারী সাহিন দৌড়ে পালিয়ে যায়। বিষয়টি বৃহস্পতিবার সকাল ১০টায় স্থানীয় অটো রিক্সা গ্যারেজ মালিক মো: রাবিব মিয়ার উদ্যোগে ও স্থানীয় লোকজন বিষয়টি মিমাংসা করে দেয়। তার কিছুক্ষণ পরেই আহত সাহিন তার বাসায় যাওয়ার পথে সাহিন (পূর্ব রাতের আক্রমনকারী), কাউসার ও তাদের পিতা নজরুল ইসলাম আহত সাহিনের উপর পুনরায় দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসী হামলা চালায়। এসময় সাহিন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত সাহিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কোন অভিযোগ আসে নাই। অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরও পড়ুন