muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ইটনায় ডাম জয়ফুল প্রকল্পের উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষা দিবস ২০২০ উদযাপন

২৪ জানুয়ারী আন্তর্জাতিক শিক্ষা দিবস-২০২০ বিশ্বব্যাপি উদযাপিত হচ্ছে, তারই অংশ হিসেবে ঢাকা আহ্ছানিয়া মিশন জয়ফুল প্রকল্প ইটনা এরিয়া অফিসে উদ্যোগে চৌগাংগা ইউনিয়নে র‌্যালি ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

জনাব মোঃ ফাইরুল ইসলাম সভাপতি, ধলেশ্বরী শিশু শিখন কেন্দ্র এর সভাপতিত্বে বড়িবাড়ী ও চৌগাংগা ইউনিয়নের বিভিন্ন শিশু শিখন কেন্দ্রের শিক্ষার্থী,যুবা সদস্য, কেন্দ্র ব্যবস্থা কমিটির সদস্য ও স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গের উপস্থিতি র‌্যালি ধলেশ্বরী শিশু শিখন কেন্দ্র থেকে বাহির হয়ে এলাকা বিভিন্ন দিক প্রদশিক্ষণ করে কেন্দ্র এসে শেষ হয়। র‌্যালি পর শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দিবসটি শিক্ষার মৌলিক অধিকার এবং জনসাধারণের মঙ্গল হিসাবে শিক্ষার ভুমিকা পূনরায় নিশ্চিত করা, শেখার মাধ্যমে মানুষকে শক্তিশালী করতে, সমৃদ্ধি গড়ে তুলতে এবং শান্তি বাড়িয়ে তোলার জন্য দিবসটি উদযাপনের গুরুত্ব পায়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব সারোয়ার আলম লতিফ, সিএইচসিপি, স্বাস্থ্য বিভাগ, ইটনা,কিশোরগঞ্জ, অশোক কুমার ঘোষ,ফিল্ড ম্যানেজার, আশিকুর রহমান ও মোঃ বিল্লাল হোসাইন টেকনিক্যাল অফিসার এবং ফিল্ড সুপারভাইজার ও শিশু শিখনকেন্দ্রের শিক্ষকবৃন্দ।

Tags: