কটিয়াদী - January 25, 2020

কটিয়াদীতে জাকজমকপূর্ণ আয়োজনে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ঐতিহ্যবাহী কটিয়াদী সরকারী উচ্চ বিদ্যালয়ে জাকজমকপূর্ণ আয়োজনে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ১ হাজার ৮২২ জন ভোটরের মধ্যে ২০জন ছাত্রছাত্রী প্রতিদ্বন্দীতা করেন। এর মধ্যে ৮জন নির্বাচিত হন। নির্বাচিত হন এনামুল ইসলাম শুভ ৬ষ্ঠ শ্রেনি, রিয়াদুল ইসলাম ৭ম শ্রেনি, মোঃ হাসিব ৮মশ্রেনি, লামিয়া ইসলাম ৯মশ্রেনি, আব্দুর রাজ্জাক সম্রাট ১০ম শ্রেনি। পরবর্তী সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন আদিবা রহমান ৬ষ্ঠ শ্রেনি, সাব্বির আহমেদ ৯ম শ্রেনি, রায়হান আহমেদ।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করে ১০ম শ্রেণির ছাত্র মোঃ উসমান। সহকারী নির্বাচন কমিশনার হিসেনে দায়িত্ব পালন করে ৯ম শ্রেণির ছাত্র তানজিম আলম ও ৮ম শ্রেণির ছাত্র নাহিদ বিন আসাদ অয়ন।

স্টুডেন্ট কেবিনেট নির্বাচন পরিদর্শন করেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মোহাম্মদ মোস্তাকুর রহমান, আওয়ামীলীগের সাঃ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আক্তারুন নেছা, কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম এ জলিল, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি শফিকুর রহমান মোঘলস আরো অনেকে।

কটিয়াদী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বতঃস্পূর্ত ভাবে নির্বাচনে অংশগ্রহণ করে ও শান্তিপূর্ণ ভাবে ভোট প্রয়োগকরে এতে করে আগামী দিনে জাতীয় ও স্থানীয় নির্বাচনসহ বিভিন্ন নির্বাচনে তারা অংশগ্রহণ করার শিক্ষা অর্জন করতে সক্ষম হবে।


আরও পড়ুন