muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে চীনের রাষ্ট্রদূতকে লাল গালিচা সংবর্ধণা

বাংলাদেশে নিযুক্ত গণপ্রজাতন্ত্রী চীন এর মান্যবর রাষ্ট্রদূত মি. লি জিমিং কে লাল গালিচা সংবর্ধণা দেওয়া হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ৮ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চীন এর রাষ্ট্রদূত মি. লি জিমিং কে এ সংবর্ধণা দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি মি. লি জিমিং কে লাল গোলাপের পাঁপড়ী ছিটিয়ে ও ফুলের তোড়া দিয়ে তাঁকে বরণ করে নেওয়া হয়। পরে ক্রেস্ট দিয়ে তাঁকে সংবর্ধিত করা হয়।

এ সময় লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য লায়ন মশিউর আহমেদের সঞ্চলনায় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আমেনা ফেরদৌসি মুনা’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও সাংবাদিক নেতা কুদ্দুস আফ্রাদ, কুলিয়ারচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাইদা খানম মুক্তা, কুলিয়ারচর থানার ওসি তদন্ত তৌফিক, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিরা মিয়া সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইয়াছিন খন্দকার, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে চীন সরকারের পক্ষ থেকে চায়না ও বাংলা লেখা সম্বলিত চীনের ইতিহাস বই ও স্কুল ব্যাগ বিতরণ করেন। ক্রীড়া ও মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Tags: