muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে কিশোরী গণধর্ষণের ঘটনায় কিশোর আটক

কিশোরগঞ্জের ভৈরবে ১৩ বছর বয়সী কিশোরীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত বাবু মিয়া অপু (১৭) নামের একজনকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। সোমবার (২৭ জানুয়ারি) ভোরে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

অপু শহরের জগন্নাথপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে। সে একজন চিহ্নিত ছিনতাইকারী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র্যাব।

দুপুরে র্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, চাঞ্চল্যকর কিশোরী গণধর্ষণের ঘটনার পর গোপনে তৎপরতা চালায় র্যাব। এতে গণধর্ষণে জড়িত এই কিশোরকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনার সঙ্গে ওই কিশোরসহ আরো চারজন জড়িত রয়েছে। বাকিদেরও খুব শিগগিরই আটক করা হবে।

তিনি আরো জানান, গত ১৫ জানুয়ারি রাতে মেয়েটির সাথে বাসে নরসিংদী থেকে সখ্যতা গড়ে তোলে অপুদের চক্রের এক সদস্য। পরে ভৈরব নামার পর তাকে সিলেট যাবার বাসে তুলে দেওয়ার কথা বলে তাঁতারকান্দি রেল লাইনের পাশে নিয়ে যায় এবং অন্য চার সহযোগিকে ঘটনাস্থলে যাওয়ার আমন্ত্রণ জানায়।

সেখানে নিয়ে তারা চারজন কিশোরীটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেললে তারা পাশের দোকান থেকে পানি এনে চোখে-মুখে ছিটিয়ে দেয়। পরে মেয়েটির জ্ঞান ফিরলে আবারও ধর্ষণ করে।

পরদিন দুপুরে তার খালা বাদী হয়ে অজ্ঞাত চারজনকে অভিযুক্ত করে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ১৮ জানুয়ারি শনিবার কিশোরগঞ্জের আদালতে মেয়েটির জবানবন্দী রেকর্ড করেন বিচারক। আদালতের আদেশে বর্তমানে টঙ্গীর কিশোর সংশোধন কেন্দ্রে রয়েছে কিশোরী।

Tags: