ইটনা - January 28, 2020

ইটনায় ধনু নদীর বলদা ঘাটে ফেরী সার্ভিসের উদ্বোধন

কিশোরগঞ্জ সড়ক বিভাগের আওতাধীন ইটনা-বড়িবাড়ী-চামটা ঘাট সড়কের ধনু নদীতে ফেরী সার্ভিসের উদ্ধোধন করা হয়। হাওড় বাসীর বহুল কাঙ্খিত লালিত স্বপ্নের বাস্তবায়নে মঙ্গলবার বিকালে সদরের বলদা ঘাট অংশের ফেরী সার্ভিস উদ্ধোধন করেন জাতীয় সংসদের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রাণালয়ের স্থায়ী কমিটির সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি।

এর আগে বলদা ফেরী ঘাট চত্বরে উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, আমার পিতা হাওড়ের মানুষকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন তার লালিত স্বপ্ন আজ বাস্তবে রূপ নিয়েছে। আজ থেকে হাওড় মানুষ দেশের যে কোন প্রান্ত থেকে সরাসরি গাড়িতে হাওড়ে যোগাযোগ করতে পারবে। তিনি হাওড় বাসীর কাছে তার পিতা মহামাণ্য রাষ্ট্রপতি আব্দুল হামিদের দীর্ঘায়ু কামনা করে দোয়া চান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান, সওজ ময়মনসিংহের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সাইফুল আলম, জেলা সওজের নির্বাহী প্রকৌশলী মোঃ রাশেদুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা আক্তার, ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম, আওয়ামী লীগের সভাপতি হাজী ঈসমাহিল হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল প্রমুখ।


আরও পড়ুন