তামিম ভাইয়ের ট্রিপল সেঞ্চুরি হবেই : মুমিনুল

খারাপ সময় কাটিয়ে রানে ফিরেছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। প্রথম শ্রেণীর ক্রিকেটে আজ খেলেছেন ক্যারিয়ারসেরা ইনিংস। দিন শেষে নামের পাশে অপরাজিত ২২২ রান। বিসিএলের ম্যাচে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শনিবার এই ইনিংস খেলেছেন তামিম। তার ২৮১ বলে ৩০ চারে সাজানো ইনিংসে পূর্বাঞ্চলের রান ২ উইকেটে ৩৯৫। সতীর্থ মুমিনুল ইসলাম বলছেন, আগামীকাল তামিম ট্রিপল সেঞ্চুরিও করতে পারে।

এক যুগেরও বেশি আগে জাতীয় লিগে ৩১৩ রানের ইনিংস খেলেছিলেন রকিবুল হাসান। প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের আর কোনো ব্যাটসম্যানের ট্রিপল সেঞ্চুরি নেই। আজ তামিমের মহাকাব্যিক ব্যাটিং অপর প্রান্ত থেকে দেখেছেন মুমিনুল ইসলাম। তিনি নিজেও সেঞ্চুরি করেছেন। মুমিনুলের ব্যাট থেকে এসেছে ১১১ রানের ইনিংস। মধ্যাঞ্চলের বিপক্ষে তাদের জুটি হয়েছে ২৯৬ রানের।দলের ইনিংস যতক্ষণ চলবে, পূর্বাঞ্চলের অধিনায়ক ততক্ষণই উইকেট দেখতে চান তামিমকে। তাহলে তো ট্রিপল সেঞ্চুরি হবেই!

দিনের খেলা শেষে তামিমের ইনিংসের উচ্ছসিত প্রশংসা করে সাংবাদিকদের মুমিনুল বলেন, যারা সামনে থেকে দেখেছে, তারা বলতে পারবে কেমন ইনিংস। আমি দেখেছি, আমি বলব আউটস্ট্যান্ডিং ইনিংস। আমি চাই যে উনি শেষ পর্যন্ত ব্যাট করুক। যখন ইনিংস ঘোষণা করব, ততক্ষণ খেলুক। ততক্ষণ খেললে তো ৩০০ হবেই। আমি ব্যক্তিগত লক্ষ্যের দিকে যাই না। দলের জন্য যখন মনে হবে যথেষ্ট রান হয়েছে, তখন দেখা যাবে।’


আরও পড়ুন