খেলার খবর - February 4, 2020

পাকিস্তানের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বাংলাদেশ

টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় টেস্ট খেলতে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে আগামী ৭ ফেব্রুয়ারি শুরু হবে ম্যাচটি। কন্ডিশন, মাঠ সবকিছু টাইগারদের প্রতিকূলে থাকলেও জয়ের স্বপ্নে দেশ ছেড়েছে দল।

বিজনেস ক্লাসের টিকিট না পাওয়ায় আলাদা হয়ে দেশ ছেড়েছে দল। আজ বিকাল ৫ টা ৫০ মিনিটে কাতার এয়ারওয়েজে করে দোহা রওয়ানা দিয়েছে ৬ জন। তারা হলেন মোহাম্মদ মিথুন, ইবাদত হোসেন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়ানে ও নির্বাচক হাবিবুল বাশার সুমন।

এরপরে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে গেছে বাকি সদস্যরা। আলাদা ফ্লাইটে ঢাকা থেকে দোহা গেলেও পুরো দল একসঙ্গে যাবে ইসলামাবাদ। আর সেখান থেকে গাড়িতে করে রাওয়ালপিন্ডি পৌঁছাবে দল।

পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ ভালো না কাটলেও টেস্ট জয়ের স্বপ্ন বাংলাদেশের। পাকিস্তানে যাওয়ার আগে বিসিএলে অংশ নেয় জাতীয় দলের ক্রিকেটাররা। সেখানে দারুণ পারফরম্যান্স করেন টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটাররা।

স্বপ্ন পূরণের টেস্ট খেলার আগে বুধবার বিকালে রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে প্রথম অনুশীলন করবে বাংলাদেশ। এরপরের দিন ফের অনুশীলনে নামবে বাংলাদেশ। বিসিএলের ফর্ম আর টেস্টের আগের অনুশীলন রাওয়ালপিন্ডিতে বাংলাদেশের জন্য কতটা সুখকর ফলাফল বয়ে আনে সেটাই এখন দেখার।


আরও পড়ুন