খেলার খবর - February 6, 2020

কিশোরগঞ্জে রাগবি প্রতিযোগিতা

“মুজিববর্ষের অঙ্গীকার, মাদক রুখবে খেলোয়াড়” এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জে শেষ হলো নারী রাগবি প্রতিযোগিতা। প্রতিযোগিতায় করিমগঞ্জ উপজেলা বালিকা দলকে ১০-৫ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কিশোরগঞ্জ সদর বালিকা দল।

আসন্ন জাতীয় নারী রাগবি প্রতিযোগিতাকে সামনে রেখে ৪ দিনের প্রশিক্ষণের আয়োজন করে জেলা ক্রীড়া অফিস কিশোরগঞ্জ। প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন ঢাকা থেকে আগত রাগবি কোচ রেদওয়ানুল খায়ের রাহাত। বিভিন্ন উপজেলার ৩২ জন আগ্রহী বালিকা এই প্রশিক্ষণে অংশ নেয়।

প্রশিক্ষণের শেষ দিনে বৃহস্পতিবার বিকেলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে এক প্রতিযোগিতার আয়োজন করা হয়। কিশোরগঞ্জ সদর এবং করিমগঞ্জ উপজেলার মধ্যকার প্রতিদ্বন্দ্বী এই ম্যাচে ১০-৫ পয়েন্টে জয় পায় সদর উপজেলা।

প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল কাদির মিয়া। প্রতিযোগিতা শেষে ১০ জন প্রতিভাবান খেলোয়াড়কে বাছাই করা হয়।

আগামী ৮ ফেব্রুয়ারি ঢাকায় শুরু হতে যাওয়া জাতীয় রাগবি প্রতিযোগিতায় এই দশজন প্রতিযোগী কিশোরগঞ্জ জেলা দলের প্রতিনিধিত্ব করবে।

জেলা দলের জন্য জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার কথা জানান, কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো: সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এর আগে দ্বিতীয় জাতীয় নারী রাগবি প্রতিযোগিতায় রানার্স আপ এবং তৃতীয় জাতীয় রাগবি প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছিলো কিশোরগঞ্জ জেলার বালিকা দল।


আরও পড়ুন