কিশোরগঞ্জে সরকারী চাকুরীজীবী কল্যাণ ফোরামের নতুন কমিটি

কিশোরগঞ্জের সরকারী চাকুরীজীবী কল্যাণ ফোরামের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিন ব্যাপী জেলা সদরের খিলপাড়ায় অবস্থিত উবাই পার্কে অনুষ্ঠিত বার্ষিক সভায় ২০২০-২০২১ সালের জন্য নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে।

‘সকলের তরে সকলে আমরা প্রত্যেকে আমরা পরের তরে’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের চেয়ারম্যান ও সাবেক প্রশাসনিক কর্মকর্তা আবুল হোসেন ভূইয়া। আলোচক ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুমুদুল হাসান। স্বাগত বক্তব্য রাখেন ফোরামের প্রধান উপদেষ্টা ও অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক অ্যড. মোঃ নিজাম উদ্দিন। সম্পাদকীয় প্রতিবেদন পাঠ করেন ফোরামের ব্যবস্থাপনা পরিচালক সারোয়ার আহম্মদ খান। ডাঃ মোঃ খলিলুর রহমানের উপস্থাপনায় সাধারন আলোচনায় অংশ নেন, সিনিয়র নার্স এমএ হালিম, সাবেক প্রশাসনিক কর্মকর্তা অসীম কুমার চক্রবর্তী, সাবেক উচ্চমান সহকারী আলহাজ আ.স.ম গোলাম রব্বানী, নুরুন্নাহার, হাসান মাহমুদ, এনায়েত রাব্বী লিটন, আলহাজ মোঃ মেহের উদ্দিন, ইসহাক মিয়া, মফিজ উদ্দিন প্রমুখ।

বার্ষিক সভায় সর্বসম্মতিক্রমে ২০২০-২০২১ সালের জন্য নতুন উপদেষ্টা ও পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। এতে বিআরডিবির সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিনকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্যোর উপদেষ্টা পর্ষদ গঠন করা হয়েছে। সাবেক প্রশাসনিক কর্মকর্তা আবুল হোসেন ভূইয়া চেয়ারম্যান ও জেলা সরকারী কালেক্টেরেটের লাইব্রেরিয়ান সারোয়ার আহম্মদ খান ব্যবস্থাপনা পরিচালক নির্বাচিত হয়েছেন। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে আলহাজ আ.স.ম গোলাম রব্বানী, ডাঃ মোঃ খলিলুর রহমান, মোঃ নাজিম উদ্দিন, যুগ্ন ব্যবস্থাপনা পরিচালক শংকর চন্দ্র দাস, পরিচালক (সংগঠন) মোঃ মোয়াজ্জেম হোসেন গাজী, দীপক কুমার দাস, পরিচালক (অর্থ) মোঃ সোহেল মিয়া, পরিচালক (প্রকল্প বাস্তবায়ন) মোঃ ইসহাক মিয়া, যুগ্ন পরিচালক বিপুল চন্দ্র ভট্টাচার্য, পরিচালক (ক্ষুদ্র ঝন) একেএম সালাহ উদ্দিন, যুগ্ন পরিচালক নুরুন্নাহার, পরিচালক (দপ্তর) হাসান মাহমুদ, যুগ্ন পরিচালক আই এম আশরাফুজ্জামান, পরিচালক (সাংস্কৃতিক ও ক্রীড়া) নির্মল কান্তি চক্রবর্তী, সদস্যরা হলেন- মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ শাহীন মিয়া, মোঃ তৌহিদুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম আনিস, সাবিকুন্নাহার।

পরে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান, বিনোদন খেলাধুলা কুইজ র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়।


আরও পড়ুন