‘প্রধানমন্ত্রীর সঙ্গে তৃণমূলের কৃষকদের সরাসরি যোগাযোগ মাধ্যম তৈরি করে দিবে কৃষকলীগ’

বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রিয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র বলেছেন, সরকার কৃষকের জন্য যে ভর্তুকি দেয়, সেটা কৃষকের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে। এতে সেতুবন্ধন হিসেবে কাজ করবে কৃষক লীগ। নেতা-এমপি-মন্ত্রী ধরে নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তৃণমূলের কৃষকদের সরাসরি যোগাযোগের মাধ্যম তৈরি করে দেবে কৃষক লীগ।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা কৃষক লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠনের মধ্য দিয়ে আমরা কৃষকের পাশে দাঁড়াবো এবং কৃষকের অধিকার প্রতিষ্ঠা করবো। সকলের সম্মিলতি প্রচেষ্টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের কৃষক লীগ প্রতিষ্ঠা করার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহর সভাপতিত্বে সভায় জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক পিপি শাহ আজিজুল হক, কৃষক লীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু ও আবুল হোসেন, লক্ষ্মীপুর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিযবুল বাহার রানা প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন