হোসেনপুর - February 20, 2020

হোসেনপুরে প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর প্রতিকৃতি ভাংচুর

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ৪৪ নং নামা শাহেদল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাংচুর করা হয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নামা শাহেদল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুটি কক্ষের তালা ভেঙ্গে দূবৃর্ত্তরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাংচুর করে এবং বিদ্যালয়ের মাল্টিমিডিয়া প্রজেক্টর, সাউন্ড বক্সসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।

উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া,সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সাংবাদিক প্রদীপ কুমার সরকার, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সাদিকুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহানারা আক্তার, শাহেদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন জানান, হোসেনপুর থানা পুলিশকে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার নিদের্শনা দিয়েছেন।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরও পড়ুন