কুলিয়ারচর - February 21, 2020

কুলিয়ারচরে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারী) রাত ১২ টা ১ মিনিটে কুলিয়ারচর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন কুলিয়ারচর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কুলিয়ারচর থানা, উপজেলা  মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, কুলিয়ারচর পৌরসভা, কুলিয়ারচর প্রেসক্লাব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কুলিয়ারচর  সরকারি কলেজ, উপজেলা বিএনপি, উপজেলা আবাসিক প্রকৌশলী, কুলিয়ারচর ফায়ার সার্ভিস স্টেশন, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা মোটর-চালক লীগ, উপজেলা শ্রমিক লীগ, হেলথ্ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার, কুলিয়ারচর জেনারেল হাসপাতাল সহ উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

পুষ্পস্তবক অর্পণ শেষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় । পরে ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ  মোনাজাত করা হয় ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার সহ দলীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধা, সরকারি ও বেসরকারি প্রতিষ্টানের কর্মকর্তা – কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন