কুর্মিটোলায় ফুটপাতে উঠে ১৮ জনকে চাপা দিল প্রাইভেটকার

রাজধানীর কুর্মিটোলায় দ্রুতগতির প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে ১৮ জনকে চাপা দিয়েছে। আহতদের পাঁচজনের অবস্থা গুরুতর।

রবিবার দুপুর ১২টার দিকে কুর্মিটোলা বাস স্টপেজের কাছে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রাইভেটকার চালককে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহান আহম্মেদ।

আহতদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিকেল ও নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে হয়েছে বলে জানিয়েছে কুর্মিটোলা হাসপাতালের চিকিৎসকরা।

কুর্মিটোলা হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসকরা জানান, দুর্ঘটনায় আহত হয়ে মোট ১৮ জন চিকিৎসা নিতে আসেন। তাদের মধ্যে পাঁচজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

গুরুতর আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আর দুজনকে নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের অবস্থা তেমন গুরুতর নয় বলে তারা জানান।

গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (এডিসি) সুদীপ কুমার চক্রবর্তী সাংবাদিকদের জানান, ফুটপাতে বাসের জন্য অপেক্ষা করছিল বেশ কিছু যাত্রী। এ সময় একটি প্রাইভেটকার রাস্তার বাম দিকে ঢুকে যায়। একই সময় একটি বাসও স্টপেজে থামে।

তখন প্রাইভেটকারের চালক নিয়ন্ত্রণ রাখতে না পারলে গাড়িটি ফুটপাতে উঠে যায়। এ সময় ফুটপাতে থাকা কমপক্ষে ১৮ জন আহত হন। আহতদের মধ্যে নারীও রয়েছেন।

সুদীপ কুমার বলেন, পুলিশ আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে।

ক্যান্টনমেন্ট থানার ওসি সাহান আহম্মেদ বলেন, ‘প্রাইভেটকারটির মালিক চালক নিজেই। সে ভাড়ায়ও চালাতো। চালককে গ্রেপ্তার করা হয়েছে।’


আরও পড়ুন