বগুড়া উপ-নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

বগুড়া-১ আসনের উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপি, জাতীয় পার্টি, এনপিপি ও স্বতন্ত্র প্রার্থীরা। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেন প্রর্থীরা।

বিএনপি মনোনীত প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকির প্রথমে রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ’র কাছে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, আলী আজগর তালুকদার হেনা, রেজাউল করিম বাদশা, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েল, ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর তিনি সারিয়াকান্দি উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সাখাওয়াত হোসেন ও সোনাতলা উপজেলা নির্বাচন কর্মকর্তা এসএম জাকির হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন। তার সঙ্গে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা নুরে আজম বাবু, সিরাজুল ইসলাম ফুল, সুজাউদ্দৌলা সনজু, শরিফুল ইসলাম হিরা, মোস্তাফিজার রহমান, নাইমুল হক লিটন, গোলাপী বেগম, মাহবুুবুল ইসলাম টুবুল সরকার, কাজী বাবলু, আমিরুল মোমিন পিন্টু প্রমুখ।

জাতীয় পার্টির প্রার্থী মোকছেদুল আলম, এনপিপি প্রার্থী আব্দুল হাই মন্ডল, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান মিয়া, হাফিজুর রহমান রিটার্নিং কর্মকর্তার কাছেমনোনয়নপত্র দাখিল করেছেন বলে জানা যায়। এর আগে বুধবার সারিয়াকান্দিতে আওয়ামী লীগের প্রার্থী সাহাদারা মান্নান শিল্পী তার মনোনয়নপত্র দাখিল করেন।


আরও পড়ুন