মুশফিককে দল থেকে বাদ দেওয়ার হুমকি

পাকিস্তান সফরে যেতে রাজি না হলে জিম্বাবুয়ের বিপক্ষে মঙ্গলবার দ্বিতীয় ওয়ানডের একাদশে জায়গা হারাবেন মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এমন বার্তাই দেওয়া হয়েছে ৩২ বছর বয়সী ক্রিকেটারকে।

ক্রিকবাজ, বিডিনিউজের মতো সংবাদমাধ্যম নিজস্ব সূত্রের বরাত দিয়ে এই খবর প্রকাশ করেছে। তবে চাপের মুখেও মুশফিক জানিয়ে দিয়েছেন, তিনি তৃতীয় দফার পাকিস্তান সফরেও যাচ্ছেন না।

সূত্রের বরাত দিয়ে ক্রিকবাজ জানাচ্ছে, সোমবার মুশফিকুর রহিমকে নিয়ে রুদ্ধদ্বার বৈঠকে বসেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদনী নান্নু ও প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। মুশফিককে এই বার্তাই দেওয়া হয়েছে, যদি তিনি পাকিস্তান সফরে না যান তবে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে একাদশে জায়গা হারাবেন।

মিনহাজুল আবেদনী নান্নু মুশফিকের সঙ্গে বৈঠকের কথা সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন, ‘হ্যাঁ, আমরা ওর সঙ্গে বৈঠক করেছি। সে পাকিস্তানে যাবে না বলে জানিয়েছে।’ তবে একাদশ থেকে বাদ দেওয়ার চাপের কথা অস্বীকার করেছেন নান্নু।

পারিবারিক কারণ দেখিয়ে প্রথম দুই দফায় পাকিস্তান সফরে যাননি মুশফিক। এপ্রিলে একটি করে ওয়ানডে ও টেস্ট খেলতে তৃতীয় দফায় বাংলাদেশ দল পাকিস্তান সফর করবে।

বিসিবি এর আগে পাকিস্তানে যাওয়ার ব্যাপারে খেলোয়াড়দের স্বাধীনতা দিলেও, এবার মুশফিককে বেশ চাপই দেওয়া হচ্ছে।


আরও পড়ুন