muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

কিশোরগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী আল আমিনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। রবিবার সকালে কিশোরগঞ্জ-১ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক কিরণ সংকর হালদার এর আদালতে স্বামীসহ আরও তিনজন আসামী হাজির হলে আদালতের বিজ্ঞ বিচারক স্বামীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। এছাড়াও আরও তিন আসামীর জামিন মঞ্জুর করা হয়েছে বলে আদালত সুত্রে জানা গেছে।

জানা যায়, জেলার তাড়াইল উপজেলার জাওয়ার আজমপুরের বাসিন্দা মৃত সিরাজুল ইসলামের কন্যা মাসুমা আক্তার বিউটির সাথে সদর উপজেলার রশিদাবাদ এলাকার মোঃ সিরাজুল ইসলামের পুত্র আল আমিনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকেই স্ত্রীকে স্বামীসহ তাঁর লোকজন নির্যাতন ও যৌতুকের জন্য প্রহার করতো। এ বিষয়ে স্ত্রী মাসুমা আক্তার বিউটি বাদী হয়ে স্বামী আল আমিন, মোঃ সিরাজুল ইসলাম, আসমা ও মাহবুবকে আসামী করে কিশোরগঞ্জ-১ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু নির্যাতন দমন আইন (০৩) এর (গ) ধারায় মামলা দায়ের (মামলা নং-২০১/২০২০ পিটিশন নং-১৯৪/১৯) করেন।

আদালত আসামীদেরকে গ্রেফতারের জন্য ওয়ারেন্ট জারী করলে তারা দীর্ঘদিন পলাতক থেকে রবিবার (৮ মার্চ ২০২০) আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক স্বামী আল আমিনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন এবং মোঃ সিরাজুল ইসলাম, আসমা ও মাহবুবের জামিন মঞ্জুর করেন।

Tags: