muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে ট্রাক্টর চাপায় স্কুল ছাত্র নিহত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাস-ট্রাক্টরের সংঘর্ষে লক্ষীয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মিলন (১৫) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ-ঢাকা সড়কের মির্জাপুর বাইপাস মোড়ে এ দুর্ঘটনার ঘটনাটি ঘটে। নিহত মিলন উপজেলার লক্ষীয়া এলাকার গোলাপ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে উপজেলার বাহাদিয়া এলাকায় একটি ট্রাক্টরে করে খালার বাড়ি একই যাচ্ছিল মিলন নামের ওই স্কুল ছাত্র। এসময় ট্রাক্টরটির পিছন দিকে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা অনন্যা পরিবহনের একটি বাস ট্রাক্টরটিকে ওভারটেক করতে গেলে সংঘর্ষে ট্রাক্টরটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে ট্রাক্টরের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় চালক রাকিব ও স্কুল ছাত্র মিলন। পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক স্কুল ছাত্র মিলকেকে মৃত ঘোষণা করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান সড়ক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনা স্থলেই মিলন নামে স্কুল ছাত্র নিহত হয়। মৃতদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Tags: