muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে নবাগত ইউএনও হিসেবে রুবাইয়াৎ ফেরদৌসী’র যোগদান

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে রুবাইয়াৎ ফেরদৌসী কর্মস্থলে যোগদান করেছেন। বৃহস্পতিবার (১২মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী অফিসে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তিনি। এ সময় বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজ নবাগত উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নিয়ে তার দায়িত্ব বুঝিয়ে দেন।

জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারী রাষ্ট্রপতির আদেশক্রমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসানের স্বাক্ষরিত এক আদেশে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ এর উপ-পরিচালক রুবাইয়াৎ ফেরদৌসী পদায়নের পর কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে প্রথমে গত (৫ মার্চ) বৃহস্পতিবার কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন। পরে তিনি গত ১২ মার্চ বৃহস্পতিবার কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসে যোগদান করে দ্বায়িত্ব বুঝে নিয়ে সরকারি ও বেসরকারি প্রতিষ্টানের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে পরিচিত হন। পরিচয় করিয়ে দেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজ।

যোগদানকালে রুবাইয়াৎ ফেরদৌসীকে উপজেলা প্রশাসন, উপজেলা নির্বাহী অফিস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস, এলজিইডি অফিস, উপজেলা ক্রীড়া সংস্থা, শিক্ষক, সাংবাদিক ও জনপ্রতিনিধিগনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়। এ সময় ফুলেল ভালোবাসায় সিক্ত হন তিনি।

অপরদিকে গত ২৬ ফেব্রুয়ারি রাষ্ট্রপতির আদেশক্রমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন -২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসানের স্বাক্ষরিত এক আদেশে বিদায়ী কাউসার আজিজ পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নরসিংদী জেলায় বদলী হওয়ায় তাকে উপজেলা অফিসার্স ক্লাব, উপজেলা প্রশাসন, উপজেলা নির্বাহী অফিস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস, উপজেলা সরকারি কর্মজীবি কল্যাণ পরিষদ, উপজেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর ইউনিয়ন পরিষদ ও সাংবাদিকদের পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়।

Tags: