muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ভালুকায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে দুই জন গুরুতর আহত হয়েছে। রবিবার উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবেড় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফয়জুলের ছেলে শফিকুল বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, ওই এলাকায় ১৬ শতাংশ জমি নিয়ে ফয়জুল হক ও পাশের বাড়ির কদম আলীর মধ্যে মামলা চলমান ছিলো। রবিবার (১৫ মার্চ) সকালে কদম আলী ও তার ছেলে রাসেল মিয়া প্রতিপক্ষ ফয়জুল হকের বাড়ীতে ১৫/২০জনের একটি সংঙ্গবদ্ধ দল নিয়ে হামলা চালায়। এসময় বাড়িতে ফয়জুল হক (৬০) কে একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। খবর পেয়ে তার ছেলে শফিকুল ইসলাম ঘঠনাস্থলে গেলে তাকেও এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকা জনক হওয়া কর্তব্যরত ডাক্তার ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করে। ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পর রোগীর অবস্থা আরো অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠনো হয় । পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে ফয়জুল হকের মৃত্যু হয় ।

এব্যাপারে ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, গতকাল ফয়জুলের ছেলে শফিকুল বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে এ ঘটনার তদন্ত চলছে । জানতে পেরেছি আজ সোমবার ১২টার দিকে চিকিৎসা চলাকালীন অবস্থায় ফয়জুল হকের মৃত্যু হয়েছে ।

Tags: