ভালুকায় অগ্নিকান্ডে ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই

ময়মনসিংহের ভালুকায় একটি বসত বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনায় ৮টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় ওই কক্ষগুলোর ভিতরে থাকা নগদ টাকাসহ প্রায় বিশ লক্ষ টাকার মালামাল পুড়ে যায়।

রোববার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া দক্ষিন পাড়া এলাকার আলহাজ্ব শাহাব উদ্দিন মেলেটারির ছেলে রমজান আলীর বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে মাওনা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও স্থানীয়দের প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

বাড়ির ভাড়াটিয়া রবিউল ইসলাম, মাহাবুব আলম ও আলমগীর হোসেন জানান, আমরা সবাই এই বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় বিভিন্ন কারখানায় চাকরি করতাম, আমাদের ৮টি কক্ষই পুড়ে ছাই হয়ে গেছে। সবাই ভাড়া থাকত। তাদের নগদ টাকা ও সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ অগ্নিকান্ডে প্রায় বিশ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে বাড়ীর মালিক রমজান আলীর জানিয়েছেন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন সিনিয়র অফিসার নিয়ারাজ জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে। কত টাকার মালামাল পুুড়ে গেছে তা বলা যাচ্ছেনা। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।


আরও পড়ুন