ভৈরব - 3 weeks ago

ভৈরবে অগ্নিদগ্ধ ২ জনের মৃত্যু! আশংকাজনক ১ জন

মুহাম্মদ মিজানুর রহমান কবির, ভৈরব প্রতিনিধি ।। কিশোরগঞ্জের ভৈরবে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে মোটসাইকেল মেরামতের সময় প্লাগ এর স্পার্কিং থেকে তেলের ট্যাংকি বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনায় গুরুতর আহত ৩ জনের মধ্যে ২ জন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে এবং বাকি ১ জন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

নিহত ২জন হলো রাখাল (২৮) ও সাইফুল (২৫) এবং গুরুতর আহত হৃদয় (২৭) এর অবস্থাও আশঙ্কাজনক।

মোটরসাইকেল শো-রুম বাজাজ এর ব্যবস্থাপক মো. শাহিন জানান, অগ্নিদগ্ধ নিহত সাইফুল গতরাতে ও রাখাল আজ সকাল ১০ টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত সাইফুল (২৫) নরসিংদী জেলার রায়পুরা উপজেলার ললক্ষ্মীপুর গ্রামের ফিরোজ মোল্লার পুত্র এবং রাখাল (২৮) একই জেলার বেলাব উপজেলার মরজাল এলাকার মিজানুর রহমানের পুত্র।

গতকাল শনিবার বিকেলে শো-রুমের সামনে একটি মোটরসাইকেলের সার্ভিসিং করার সময় এই দুর্ঘটনা ঘটে। এতে ওই ৩ জন অগ্নিদগ্ধ হওয়ার পাশাপাশি শোরুমের বেশ কয়েকটি মোটরসাইকেল পুড়ে যায়

অপর গুরুতর আহত হৃদয় (২৭) কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বাসিন্দা বলে জানা যায়। তারা ৩ জনই ভৈরবে বাজাজ মোটরসাইকেল শো-রুমে সার্ভিসিং সেন্টারে টেকনিয়ানের কাজ করতেন।

২ জনের মৃত্যুর তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল আলম খান। তিনি জানান, সাইফুল ইসলাম আজ ভোররাত চারটা এবং রাখাল বিশ্বাস সকাল ১০টার দিকে মারা যান।


আরও পড়ুন