ভৈরব - 1 week ago

ভৈরবে ১৬৩ জনের মধ্যে কোয়ারেন্টাইন পর্ব শেষ করেছে ৭৭ জন প্রবাসী

মোঃ মিজানুর রহমান কবির, ভৈরব প্রতিনিধি ।। কিশোরগঞ্জের ভৈরবে আজ রোববার (২২মার্চ) বিকাল পর্যন্ত ১৬৩ জন প্রবাসীর কোয়ারেন্টাইনের মধ্যে কোয়ারেন্টাইন পর্ব সম্পন্ন করেছে ৭৭ জন। বর্তমানে ৮৬ জন কোয়ারান্টাইনে আছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ জানান, গত ১০ মার্চ থেকে  আজ রোববার পর্যন্ত এরমধ্যে বাসায় কোয়ারান্টাইনে ছিলেন ১৪৮ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন ১৫ জন। কোয়ারেন্টাইন সময়কালীন এদের কারও কোন উপসর্গ দেখা যায়নি। এদের মধ্যে ১৪ দিন পর ৭৭ জন কোয়ারেন্টাইন পর্ব শেষ করেছে। এর মধ্যে ৭৬ জন বাসায় ও ১ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন পর্ব  সফলতার সাথে শেষ করেছেন। গত ২৪ ঘন্টায় সর্বমোট ৪ জন কোয়ারেন্টাইনের আওতায় এসেছে, এর মধ্যে ৩ জন বাসায় ও একজন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে। এখন পর্যন্ত কোন করোনা আক্রান্ত রোগী পাওয়া যায়নি।

উপজেলা কোয়ারেন্টাইন কমিটির আহবায়ক ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা সাংবাদিকদের বলেন, করোনা নিয়ে আতংক হওয়ার কিছুই নেই। সবাই ঘরে থাকুন, প্রয়োজন ব্যতীত বাইরে বের হবেন না। হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলুন এবং মাস্ক ব্যবহার করুন। নিজে সচেতনত হোন, অন্যকে সচেতন করুন।


আরও পড়ুন