মৌলভীবাজারে যুক্তরাজ্যফেরত নারীর মৃত্যু

মৌলভীবাজারে যুক্তরাজ্যফেরত এক নারীর মৃত্যু হয়েছে। জেলা সদর হাসপাতালে রোববার সকালে ৬০ বছর বয়সী ওই বৃদ্ধার মৃত্যু হয়। নিহতের বাড়ির পাশে আরেকটি বাসায় সদ্য ইতালি ফেরত এক যুবক অসুস্থ রয়েছেন।

খবর পেয়ে সোমবার দুপুরে ওই এলাকার পাঁচটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে মৌলভীবাজার শহরের কাশীনাথ সড়কের ৫টি ভবনের বাসিন্দাদের হোম কোয়ারেন্টিনের নির্দেশনা দেওয়া হয়েছে।

এ সময় ওই ভবনগুলোর পাশে প্রশাসনের পক্ষ থেকে সাইনবোর্ড টানানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান।

সোমবার দুপুরে প্রশাসনের পক্ষ থেকে এ নির্দেশনা দেওয়া হয়। এ সময় সিভিল সার্জন ডা. তৌহীদ আহমদ, পৌরসভার মেয়র ফজলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. শরীফুল ইসলাম, সদর মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, রোববার শহরের কাশীনাথ সড়কের এম আর ভিলায় রেজিয়া বেগম নামে যুক্তরাজ্য ফেরত ষাটোর্ধ্ব এক নারী মারা যান। তিনি করোনায় আক্রান্ত বলে সন্দেহ করা হচ্ছে, যদিও তার করোনা পরীক্ষা করা হয়নি। ওই নারী জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে দেশে এসেছিলেন। তিনি হৃদরোগ, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

এ বিষয়ে মৌলভীবাজার সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ বলেন, আমাদের আরো অনেক প্রক্রিয়া বাকি আছে। কাজ শেষ হলে আপনাদের ব্রিফ করবো। এখন এসব আলোচনার সময় নয়, কাজের অসুবিধা হবে, তথ্য বিভ্রাট হবে।


আরও পড়ুন