করোনা প্রতিরোধে কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন পদক্ষেপ

করোনাভাইরাস প্রতিরোধে কিশোরগঞ্জ সদর উপজেলার উদ্যোগে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। শহর ও উপজেলাকে করোনাভাইরাস মুক্ত রাখতে শহরের সকল প্রবেশ পথে ঔষধযুক্ত স্প্রে ছিটানো শুরু করেছে। শহরে এবং উপজেলায় প্রবেশকালে সকল যানবাহন জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।

ইতিপূর্বে শহরের বিভিন্ন স্থানে হাত ধোয়ার জন্যে উপজেলা পরিষদের উদ্যোগে বেসিন স্থাপন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের মূল প্রবেশপথ বরপুল চত্বরে স্প্রে ছিটানো কাজ পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া।

এসময় সাথে ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলুল হক, উপজেলা প্রকৌশলী জোনায়েত আলম, উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহাদাত হোসেন, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া জানান, সদর উপজেলাকে শতভাগ জীবাণুমুক্ত রাখতে পর্যায়ক্রমে শহরে এবং সকল গুরুত্বপূর্ণ এলাকায় স্প্রে করা হবে। করোনাভাইরাস নিয়ে আতংক না হয়ে এর প্রতিরোধে সকলকে সচেতনতার সাথে সম্মিলিতভাবে মোকাবেলা করার আহ্বান জানিয়েছেন।


আরও পড়ুন