কিশোরগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে র‌্যাবের প্রচারনামূলক র‍্যালি

কিশোরগঞ্জে করোনা প্রতিরোধে মাঠে নেমেছে র‌্যাব। কিশোরগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় করোনা বিষয়ক নির্দেশনা, সতর্কতা ও প্রচারনামূলক র‍্যালি ও বৃত্ত সুরক্ষা কার্যক্রম করেছে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প। রবিবার দুপুরে র‌্যাবের উদ্যোগে জেলা শহরে প্রচারনামূলক একটি র‌্যালি বের করা হয়।

আরও পড়ুন : বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দিচ্ছেন ডিসি

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক চন্দন দেবনাথের নেতৃতে করোনা সচেতনতার র‌্যালিটি আখরাবাজার ব্রীজ থেকে শুরু হয়ে থানার সামনে গিয়ে সমাপ্ত হয়। পরে থানা রোড সংলগ্ন একটি ফার্মেসীর সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে বৃত্ত সুরক্ষা কার্যক্রম উদ্বোধন করা হয়।

এর আগে শহরের বিভিন্ন পয়েন্টে স্থায়ীভাবে হাত ধোয়ার বেসিন স্থাপন করা হয়। একই সঙ্গে লোকজনকে হাত ধুতে উৎসাহিত করে তারা। র‌্যাবের পক্ষ থেকে যশোদল, জাহাঙ্গীরের মোড় ও কালীবাড়ি মোড়ে হাত ধোয়ার বেসিন বসানো হয়। এ সময় র‌্যাবের একটি সুসজ্জিত দল মাইকে ভাইরাসটির ক্ষতিকর দিক নিয়ে লোকজনকে সচেতন করেন। অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেয়।

আরও পড়ুন : করোনায় ফাঁকা কিশোরগঞ্জ

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক চন্দন দেবনাথ জানান, এ দুর্যোগে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। তাই আমরাও মানুষের এই বিপদে পাশে থাকতে চাই।


আরও পড়ুন