হোসেনপুর - March 29, 2020

হোসেনপুরে মুক্তিযুদ্ধকালীন কমান্ডার শুক্কুর মাহমুদ আর নেই

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মহান মুক্তিযুদ্ধের যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শুক্কুর মাহমুদ (৭২) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (২৯ মার্চ) বেলা আড়াইটার দিকে উপজেলার মধ্যপুমদী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদা দিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে, রোববার (২৯ মার্চ) ভোর ৫টার দিকে ঢাকা বারডেম হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনীজনিত রোগে ভুগছিলেন। তিনি মধ্য পুমদী গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানাজার নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদার সময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুরু মিয়া, উপজেলা সমাজসেবা অফিসার মো. এহসানুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম এ সালাম, পুমদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল হাসান প্রমুখসহ মুক্তিযোদ্ধা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আরও পড়ুন