কিশোরগঞ্জে প্রতিদিন বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে ত্রাণ

করোনা প্রতিরোধে সরকার জনগণকে ঘরে থাকার নির্দেশনা দিয়েছে। এরূপ পরিস্থিতিতে দারিদ্র, দিন মজুর ও নিম্ন আয়ের লোকজন আর্থিক ও খাদ্য সংকটে পরতে পারে। সেবিষয়টি বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করার নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক জনসমাগম না করে সামাজিক দূরত্ব যথাসম্ভব বজায় রেখে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সোমবার তৃতীয় দিনের মত দরিদ্র-দুস্থদের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

যশোদল, বীরদামপাড়া, কর্শাকড়াইল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে, গ্রামে, এলাকায়, বাড়ি-বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। প্রত্যেক পরিবারের জন্য ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ১ টি মাস্ক প্যাকেট করে প্যাকেজ পদ্ধতিতে বিতরণ করা হয়।

এ কার্যক্রমে অংশ নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহাদাত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আহমেদ, যশোদল ইউনিয়নের চেয়ারম্যা মোঃ ইমতিয়াজ সুলতান রাজন, ককর্শাকড়াইল ইউনিয়নের চেয়ারম্যান বদর উদ্দিন, ইউপি সচিবগণ, করোনা প্রতিরোধ কমিটির সদস্যগণ, ট্যাগ অফিসারবৃন্দ।


আরও পড়ুন