দেশের খবর - April 3, 2020

কমলগঞ্জে অসহায় খেটে খাওয়া মানুষদের আর্থিক অনুদান দিলেন এমপি শহীদ

মহামারী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে সারাদেশের মত মৌলভীবাজারের কমলগঞ্জের বেশীরভাগ মানুষজনই নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন। এ অবস্থায় খেটে খাওয়া মানুষজন, দিন মজুরদের কাজের ও খাবারের দুর্ভোগে আছেন। শুক্রবার (৩ এপ্রিল) কমলগঞ্জের সিএনজি অটোরিক্সা চালক ও রিক্সা চালকের মধ্যে আর্থিক অনুদান ও অসহায় খেটে খাওয়া মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করলেন মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ।

শুক্রবার সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউপির শিংরাউলী মাঠে ২০০ জন সিএনজি অটোরিক্সা চালক ও রিক্সা চালকের মাঝে নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন সাংসদ উপাধ্যক্ষ ড. এম এ শহীদ।

অন্যদিকে বেলা ১২টায় সীমান্তবর্তী ইসলামপুর ইউপির স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের উদ্যোগে অসহায় খেটে খাওয়া ২০০ পরিবারে খাদ্য বিতরণ করেন সাংসদ আব্দুস শহীদ।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো. আশরাফুজ্জামান, কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী, সাংবাদিক,উপজেলা যুবলীগ নেতা আব্দুল মালিক বাবুসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দরা।


আরও পড়ুন