বাইরে আড্ডা দেয়ায় ৭ যুবককে অর্থদণ্ড

গোপালগঞ্জে সামাজিক দূরত্ব বজায় না রেখে আড্ডা দেয়ায় ৭ যুবককে ও ওজনে কম দেয়ায় এক ব্যবসায়ীকে মোট ৬৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকালে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাব্বির আহম্মেদ ও কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাহফুজুর রহমান এ জরিমান করেন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া রেলস্টেশন এলাকা থেকে তাদেরকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করে কাশিয়ানী থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ৭ জনের প্রত্যেককে ২ হাজার টাকা করে মোট ১৪ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মো: সাব্বির আহমেদ।

অর্থদন্ড প্রাপ্তরা হলো, মোঃ আসাদ বিশ্বাস (২৬), মোঃ বাবুল বিশ্বাস (২৮), মোঃ সাদ্দাম শেখ (৩০), হাসানুর বিশ্বাস (২৬), আলামিন (২৬), মিন্টু বিশ্বাস (৩০) ও মোঃ কাশেম (৩০)। এদের সবার বাড়ি একই উপজেলার বরাশুর আদর্শ গ্রামে।

অপরদিকে, কোটালীপাড়া উপজেলার পীড়ারবাড়ী বাজারে ভ্রাম্যমাণ অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাহফুজুর রহমান। এ সময় পণ্যে ওজনে কম দেয়ায় মেসার্স মল্লিক ট্রেডার্সের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


আরও পড়ুন