অপরাধ - April 4, 2020

মেয়েকে ইভটিজিং, বাবাকে ইট দিয়ে মাথা থেঁতলে দিল বখাটে

বরগুনার পাথরঘাটায় মেয়ের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবার মাথা ইট দিয়ে থেঁতলে দিয়েছে বখাটে জাহিদুল, হানিফ, মোস্তফা, অনিকসহ তার সহযোগীরা। এতে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে পাথরঘাটা হাসপাতাল নিয়ে যায় স্থানীয়রা।

শনিবার দুপুর বারোটার দিকে পাথরঘাটা পৌর এলাকায় এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী শিক্ষার্থী পাথরঘাটা আনোয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, তাদের বাড়ি উপজেলার কালমেঘা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে। সেখান থেকে স্কুলে আসা পথে আমাকে ও আমার চাচাতো বোনকে হানিফ ও জাহিদুল প্রেমের প্রস্তাব দেয়। এতে আমরা সাড়া না দেয়ায় পথে ঘাটে বিভিন্ন সময় আজেবাজে কথা বলে। এছাড়াও আমাদের অন্যত্র বিয়ে দিলে সেখান থেকে তুলে নিয়ে আসবে বলেও হুমকি দেয়। এঘটনা আমার বাবাকে জানালে সে তাদের বকাঝকা করে।

বখাটেদের হামলায় শিকার শিক্ষার্থীর বাবা বাবুল সিকদার বলেন, শনিবার সকালে বাড়ি থেকে একটি ছাগল বিক্রি করতে বাজারে আসি। তখন পাথরঘাটা শেখ রাসেল স্কয়ারে আসার একটু আগে জাহিদুল, হানিফ, মোস্তফা, অনিকসহ তাদের সহযোগীরা আমার উপর হামলা করে। এসময় তারা ইট দিয়ে আমার মাথায় আঘাত করে। তখন আমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা মটরসাইকেলে করে ঘটনা স্থল ত্যাগ করে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সাইদ আহমেদ সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরও পড়ুন