muktijoddhar kantho logo l o a d i n g

করোনা

ডোমারে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, জানাযায় পুলিশ

নীলফামারীর ডোমার উপজেলার কেতকীবাড়ি ইউনিয়নের দক্ষিন কেতকীবাড়ি খালপাড়া গ্রামে মৃত মশিউর রহমানের পূত্র অলিয়ার রহমান(৬৫)  করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার (৭ এপ্রিল) গভীর রাতে নিজবাড়িতে তিনি মারা যান। এতে ওই এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। মৃত ব্যাক্তির বাড়িটি লকডাউন করা হয়েছে। আজ বুধবার (৮ এপ্রিল) দুপুরে ওই মৃতের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করেছে ডোমার উপজেলা হাসপাতালের একটি মেডিকেল দল। এসব তথ্য নিশ্চিত করেছেন ডোমার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ ইব্রাহিম। তিনি আরো জানান, উক্ত গ্রামের এক বৃদ্ধ জ্বর, সর্দি কাশি শ্বাসকষ্ট তে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। এ অবস্থায় নিজবাড়িতে তার মৃত্যু হয়। মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কী-না তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষা কেন্দ্রে প্রেরন করা হয়েছে। মৃত বৃদ্ধের বাড়ির ৫০০ গজের মধ্যে আর কোন বসত বাড়ি না থাকায় শুধু মৃত ব্যক্তির বাড়িটি লকডাউন করা হয়েছে। বৃদ্ধের স্ত্রী ও তিন ছেলে ও পুত্রবধূদের বাড়ি থেকে বাহির হওয়া নিষেধ করা হয়েছে। নমুনার রিপোর্ট পাওয়ার পর ওই পরিবারকে পরবর্তি নির্দেশ প্রদান করা হবে বলে তিনি জানান। 

এদিকে মৃত বৃদ্ধের জানাযা ও দাফন নিয়ে এলাকাবাসীর মধ্যে করোনা আতংক থাকায় কেউ এগিয়ে আসছেনা। ফলে ডোমার থানা পুলিশের সহায়তায় ওই বৃদ্ধের দাফনের ব্যবস্থা করা হয়েছে বলে জানান উক্ত ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম দীপু। 
ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, থানার পুলিশ ফোর্স মৃত বৃদ্ধের জানাযায় অংশ গ্রহন ও দাফন করেছে।

Tags: