দেশের খবর - April 9, 2020

কাপাসিয়া টোক থেকে ২ মরদেহ উদ্ধার

গাজীপুরের কাপাসিয়ার পৃথক দুই স্থান থেকে দুইটি লাশ উদ্ধার করেছে টোক তদন্ত কেন্দ্রের পুলিশ। সকালে টোক ইউনিয়নের বানার নদী ও ঘোরেকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, পূবাইল এলাকার বানার নদীর পাড় থেকে টোক বাজার ব্যবসায়ী রুবেল (৩২) ও ঘোষেরকান্দি গ্রামের আইন উদ্দিন উরফে আনুর বাড়ি থেকে তার স্ত্রী ফাতেমা (৬৫) গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, নিহত রুবেল শহর টোক এলাকার মফিজ উদ্দিনের ছেলে। সে গত মঙ্গলবার দুপুরে তার সাথীদের নিয়ে পাগলা থানার আঙ্গিয়ারি এলাকার বানার নদীতে নৌকার উপরে জুয়া খেলতে গেলে পাগলা থানার অজ্ঞাত ৫/৭জন লোক দেশিয় অস্ত্র নিয়ে তাদেরকে আক্রমন করলে। রুবেলসহ অন্যরা নদীতে ঝাপদেয় আতœরক্ষার জন্য। একপর্যায়ে পাগলা থানার লোকজন তাদেরকে নদীতে আক্রমন করে নিহত রুবেল এর সঙ্গী ৬ জন পালিয়ে চল আসে। রুবেলকে অনে খোঁজাখোঁজি করে কোথাও পাওয়া যায়নি সকালে এলাকাবাসী নদীতে লাশ দেখে পুলিমকে খবর দেয়। এঘটনা জানাজানি হলে রুবেলের পরিবারের লোকজন তার মরদেহটি নিশ্চিত করে।

নিহত রুবেলের সঙ্গী আরিফ জানান, আমরা মঙ্গলবার দুপুরে ৭ জন মিলে জুয়া খেলতে নৌকা ভাড়া করে আঙ্গিয়ারি এলাকার নদীতে যায়। খেলা শুরু হওয়ার ৪০/৪৫ মিনিট পরে একদল অজ্ঞাত ৫/৭ জন লোক আমাদেরকে আক্রমন করলে আমরা নদীতে ঝাপদিয়ে সাতার কেটে আসতে থাকি তারও আমাদের পিছু নেয়। আমরা এলকায় চলে আসি পরে রুবেলকে আর কোথাও খোজে না পেয়ে পরিবারকে অবহিত করি।

টোক তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই সিদ্দিকর রহমান জানান, বৃহস্প্রতিবার সকালে বানার নদীর পাড় থেকে টোক বাজার ব্যবসায়ী রুবেল (৩২) ও ঘোষেরকান্দি গ্রামের আইন উদ্দিন স্ত্রী ফাতেমা (৬৫) গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। লাশ দু‘টি ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরও পড়ুন