muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ঈশ্বরগঞ্জে একই পরিবারের তিনজন সহ চার নারী করোনায় আক্রান্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় চার জনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার ওই চার জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায় বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যসচিব ডাঃ নুরুল হুদা খান।

জানা যায়, ১১ এপ্রিল শনিবার প্রথম আক্রান্ত ১ তরুনীর  করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ সেম্পল সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি  ল্যাবে প্রেরণ করে। ১২ এপ্রিল ওই নারীর দেহে করোনাভাইরাস শনাক্ত হওয়ায় উপজেলার আঠারবাড়ী ইউনিয়ন লকডাউনউ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন। পরে ওই আক্রান্ত নারীর পরিবার ও প্রতিবেশিসহ ৮ জনের নমুনা সংগ্রহ করে মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়। এরমধ্যে বৃহস্পতিবার আক্রান্ত ওই নারীর দৃই বোনসহ মা ও প্রতিবেশি ১  নারীর শরীরে  করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এ বিষয়ে ডাঃ নুরুল হুদা খান বলেন, ঈশ্বরগঞ্জে প্রথম আক্রান্ত নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হলে পরে ওই আক্রান্ত নারীর পরিবার ও প্রতিবেশিসহ ৮জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়। এরমধ্যে আক্রান্ত ওই নারীর পরিবারে ৩ জন ও প্রতিবেশি ১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

Tags: