বাজিতপুর - April 18, 2020

বা‌জিতপুরে ভ‌গ্নিপ‌তিকে কু‌পিয়ে হত্যা

কিশোরগঞ্জের বাজিতপরে পূর্ব শত্রুতার জের ধরে ভ‌গ্নিপতিকে কু‌পিয়ে হত্যা করা হয়েছে। শ‌নিবার (১৮ এপ্রিল) দুপুরে বা‌জিতপুর উপ‌জেলার হি‌লো‌চিয়া ইউনিয়নের জ্ঞানপুর এলাকায় এ ঘটনা ঘ‌টে।

নিহত ইসহাক মিয়া নিকলী উপ‌জেলার জারইতলা ইউ‌নিয়‌নের সিংগারপাড় গ্রামের বাসিন্দা। অপর দিকে অ‌ভিযুক্ত আহম্মদ আলী একই ইউ‌নিয়‌নের আঠারপাড়া গ্রামের কাছুমের ছেলে।

জিতপুর থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) ‌মো. খ‌লিলুর রহমান পা‌টোয়ারী জানান, ইসহাক মিয়ার (৫৩) সঙ্গে তার স্ত্রীর বড় ভাই আহম্মদ হোসেনের দীর্ঘ‌দিন ধরে বিরোধ ছিল।

জানা গেছে, শ‌নিবার দুপুরে বা‌জিতপু‌রের সরারচর বাজার থে‌কে অ‌টো‌রিকসা নি‌য়ে বা‌ড়ি ফির‌ছি‌লেন ইসহাক মিয়া। প‌থে জ্ঞানপুর এলাকায় পৌঁছ‌ালে আহম্মদ ও তার ভাই‌য়েরা ধারা‌লো অস্ত্র নি‌য়ে তার ওপর হামলা ক‌রে। অ‌টো‌রিকশার ভেতর কু‌পি‌য়ে মৃত্যু নি‌শ্চিত ক‌রে পা‌লি‌য়ে যায় হামলাকারীরা। খবর পেয়ে পু‌লিশ ঘটনাস্থলে গি‌য়ে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কি‌শোরগঞ্জ ২৫০ শয্যা জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পাঠায়। এ ঘটনায় কাউ‌কে গ্রেফতার কর‌তে পা‌রে‌নি পু‌লিশ। এ ব্যাপা‌রে থানায় মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি চল‌ছে।


আরও পড়ুন