muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে এসিল্যান্ড ‘হীমাদ্রী খীসা’ করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন করে ভৈরবের ১১জনের নমুনা পরীক্ষা করে এসিল্যান্ড হীমাদ্রী খীসাসহ মোট পাচঁজন করোনা অক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও ভৈরব উপজেলা নির্বাহি কর্মকর্তা রুবনা ফারজানা। এখন পর্যন্ত ভৈরবে ১৫জনের করোনা শনাক্ত হয়েছে।

প্রসঙ্গতঃ করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে প্রথম থেকেই বিভিন্নভাবে ভৈরবের মানুষকে সচেতন করে আসছেন উপজেলা প্রশাসন। ভৈরব উপজেলা নির্বাহি কর্মকর্তা লুবনা ফারজানা ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা প্রতিনিয়ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মানুষকে ঘরমুখী করার চেষ্টা করেছেন। শেষমেশ দায়িত্বপালন করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা।

এছাড়াও পূর্বে আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে আসা আরো চারজনকে শনাক্ত করা হয়েছে। এদিকে এসিল্যান্ড হীমাদ্রী খীসা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহল। দায়িত্বশীল সরকারি কর্মকর্তা এসিল্যান্ড হীমাদ্রী খীসার সুস্থতা কামনা করছেন সকলেই।

Tags: