muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

আমতলীতে করোনায় কর্মহীন ১৮৫০ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

বরগুনার আমতলীতে সামাজিক দূরত্ব বজায় রেখে  মরনঘাতি করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র আঠারো শত পঞ্চাশ জন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মানবিক সহায়তার চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত উপজেলার আঠারোগাছিয়া, আমতলী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে উল্লেখিত ইউনিয়নের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে বসে আঠারো শত পঞ্চাশ জন পরিবারের মাঝে এ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। 

উপজেলার আঠারোগাছিয়া ও আমতলী সদর ইউনিয়নের আঠারো শত পরিবারকে জনপ্রতি দশ কেজি করে চাল ও পাচ কেজি আলু ১ কেজি ডাল  একটি সাবান এবং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের পঞ্চাশ পরিবারকে জনপ্রতি দশ কেজি করে চাল, পাচ কেজি আলু ও এক কেজি ডাল বিতরণ করা হয়েছে। এ ত্রান সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আবুবক্কর সিদ্দিকী, নৌবাহিনীর লেঃ কমান্ডার তানভীর আহম্মেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, হারুন অর রশিদ, ট্যাগ অফিসার উপজেলা নির্বাচন অফিসার মোঃ তরিকুল ইসলাম, সমাজসেবা অফিসার মোঃ হেমায়েত উদ্দিনসহ সংশ্লিষ্ট ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার তিনটি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করোনায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র আঠারো শত পঞ্চাশ জন পরিবারের মাঝে মানবিক সহায়তার চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করা হয়েছে।

Tags: