muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ফরিদপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২৫

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের লক্ষীপুর গ্রামে এলাকার গ্রাম্য নিয়ে দুই পক্ষের সংঘর্ষে শহীদ শেখ নামে একজন নিহত হয়েছে। আর এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আজ সকাল থেকে গ্রাম্য আধিপত্য নিয়ে এই সংঘর্ষ শুরু হয়। এসময় উভয় পক্ষের ২০টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর ও স্থানীয়রা জানান, বর্তমান সাংসদ মুজিবর রহমান নিক্সন চৌধুরীর সমর্থক শাহজাহান মিয়ার সমর্থকদের সাথে আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফর উল্লার সমর্থক আসলাম শেখ এর সমর্থকদের সাথে গ্রাম্য আধিপত্য নিয়ে সংঘর্ষ হয়। এতে বর্তমান সাংসদ সমর্থক শহীদ শেখ গুরুতর আহত হলে তাকে সেখান থেকে উদ্বার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। আর এ ঘটনায় বাকি আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

খবর পেয়ে ভাঙ্গা থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিলেও দুপক্ষের সমর্থকরা আবার বিরোধে অংশ নেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে। যে কেন সময় বড় ধরনের সহিংস ঘটনা ঘটে যেতে পারে বলে এলাকাবাসী জানিয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে পুলিশ জানায়।

Tags: