muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে আসামি পক্ষের হামলায় ৪ পুলিশ আহত, ফাঁকা গুলি

কিশোরগঞ্জ জেলা শহরের ডুবাইল এলাকায় বুধবার বিকেলে একাধিক মামলার আসামি শফিকুল ইসলাম মানিককে আটক করতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। এতে ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি করে।

এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- কাদের মিয়া ওরফে উজ্জ্বল (৪৫), জাহিদ (৩৫), মোস্তাক মিয়া (৪৫)। আহত পুলিশ সদস্যদের ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ জানায়, কিশোরগঞ্জ সদর মডেল থানার মামলা নং- ৩৩ তাং- ২৯/০৪/২০২০ইং এর এজহারনামীয় আসামী শফিকুল ইসলাম মানিককে আটক করতে গেলে প্রায় ১৫০ থেকে ২০০ লোক চারদিক থেকে অর্তকিত হামলা চালায়। চারদিক থেকে ইটপাটকেল ছুঁড়তে থাকে। ইটপাটকেলের আঘাতে ৪ পুলিশ সদস্য গুরুতর আহত হয়। চারদিক থেকে হামলা এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পর্যাপ্ত পরিমাণে ফাঁকা গুলি করতে হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর ছিদ্দিক জানান, এজহারনামীয় আসামী শফিকুল ইসলাম মানিককে আটক করতে গেলে ১৫০ থেকে ২০০ লোক অর্তকিত হামলা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ফাঁকা গুলি করতে হয়। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে বলে জানা যায়।

কিশোরগঞ্জে কর্তব্যরত ডাক্তারকে মারপিট করে হুমকি দেওয়ার প্রতিবাদ ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক ভূক্তভোগী।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল কিশোরগঞ্জ জেলা শহরের ষ্টেশন রোডস্থ নরসুন্দা রিভারভিউ ক্লিনিকের কর্মরত এনেস্থেসিয়া কনসালটেন্ট ডাঃ মোঃ সাদেক হোসেন শাকিলকে অকথ্য ভাষায় গালাগালি করে গাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করে ও প্রাণনাশের হুমকি দেয় শফিকুল ইসলাম মানিক। এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানায় ২৯ এপ্রিল ২০২০ তারিখে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ৩৩ তাং- ২৯/০৪/২০২০ইং ধারা: ১৪৩/৩৪১/৩২৩/৫০৬ পেনাল কোড রুজু করা হয়।

Tags: