করিমগঞ্জ - May 10, 2020

করিমগঞ্জে ২০০ পরিবারে ত্রাণ সহায়তা

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় এনজিও সংস্থা আশা’র উপজেলা ব্রাঞ্চ এর পক্ষ থেকে করিমগঞ্জ উপজেলা ত্রাণ তহবিলে ২০০ জন কর্মহীন অসহায় পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

১০ মে ২০২০ খ্রি. সকাল ১০ টায় করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নুর হোসেনের হাতে আশা’র কর্মকর্তাবৃন্দ এ খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

হস্তান্তরকালে উপস্থিত ছিলেন, করিমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সর্বজন শ্রদ্ধেয় প্রবীন রাজনীতিবিদ মু. ইকবাল, আশা’র ডিভিশনাল এডিশনাল ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন, করিমগঞ্জ উপজেলা ব্রাঞ্চ-১ এর ম্যানেজার মোঃ আকরাম হোসেন, ব্রাঞ্চ-২ এর ম্যানেজার মোঃ আবু হানিফা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহ্বায়ক আলী মোহাম্মদ লিমন ও দুই ব্রাঞ্চের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নুর হোসেন বলেন, বাংলাদেশে করোনা ভাইরাস পরিস্থিতে আশা, ব্রাকসহ বাংলাদেশের অন্যান্য ছোট-বড় এনজিও গুলো ত্রাণ কর্যক্রমে অংশগ্রহন করায় দেশের কর্মহীন অসহায় মানুষদের দুর্দশা কিছুটা হলেও লাঘব হয়েছে।

সর্বজন শ্রদ্ধেয় প্রবীন রাজনীতিবিদ জননেতা মু.ইকবাল বলেন, আমার বিশ্বাস বঙ্গবন্ধু কন্যা মানবিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ করোনা পরিস্থিতি থেকে উত্তোরণ করতে পারবে। সারাদেশের বর্তমান করোনা পরিস্থিতি সফলভাবে মোকাবেলা করতে হলে বাংলাদেশের মানুষকে আরও সচেতন হতে হবে।

আশা’র ডিভিশনাল এডিশনাল ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন বলেন, করোনাভাইরাসের কারণে সারা বাংলাদেশে লকডাউন হয়ে পড়ায় মধ্যবিত্ত ও সাধারণ কেটে খাওয়া মানুষ কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। কর্মহীন ও অসহায় মানুষের পাশে থাকার লক্ষে সারা দেশের প্রতিটি জেলা উপজেলায় ত্রাণ কার্যক্রমে এগিয়ে এসেছে আশা।

তিনি আরো বলেন, আমাদের এ ত্রাণ বিতরনে প্রতিটি পরিবারের জন্য রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১লিটার সয়াবিন, ১ কেজি লবন।


আরও পড়ুন